সাথে সাথেই দেখে নিন নতুন আসা ম্যাসেজের প্রিভিউ+ আগে থেকেই ঠিক করে দিন কথা বলার লিমিট!!

যাসেজ আসার পরে আমরা তাড়াতাড়ি করে চেক করে দেখি কে ম্যাসেজ দিল বা কি ম্যাসেজ আসলো। কিন্তু বেশিরভাগ সময় আমাদের হতাশ হতে হয় যদি হয় সেটা এয়ারটেলের ফালতু ম্যাসেজ। এখন আপনি যদি ম্যাসেজ ওপেন না করেই জেনে নিতে পারেন কি ম্যাসেজ এসেছে তাহলে হয়তো আপনার হতাশা+ সময় অপচয় থেকে কিছুটা রক্ষা পাবেন।

যদি প্রিভিউতে দেখেন এয়ারটেলের ম্যাসেজ তাহলে ওপেন না করেই সোজা ডিলেট করে দিন। আর যদি হয় প্রিয়জনের ম্যাসেজ তাহলে প্রিভিউতে একবারতো দেখলেনই + ওপেন করে বার বার দেখুন বা মুখস্ত করুন আর অন্তরকে দিন প্রশান্তি

আর হ্যা সফটওয়্যার এর নাম হলো Sms Preview। যা সিম্বিয়ান 3rd & 5th এডিশনে সাপোর্ট করবে।
এবার আসি অন্য অংশে। এই অংশ সাইফুলের সৌজন্যে
আপনি যদি মোবাইলে কথা বলার সময় পালস নিয়ে চিন্তিত থাকেন তাহলে কাজে লাগবে এই অংশ। ধরেন আপনি ১:৫৫ সেকেন্ড কথা বলতে চাচ্ছেন এর বেশি হলেই আপনার আর মিস কলের পয়সাও থাকবে না তাহলে এই সফটওয়্যার আপনার জন্যই । আপনি খুব সহজেই আগে থেকে লিমিট করে দিতে পারবেন যা অটো ঐ সময় পরে কল কেটে যাবে। আমার মনে হয় এক্ষেত্রে কিছুটা হলেও আপনাদের ব্যালেন্স রক্ষা পাবে।

Auto hang up নামের এই সফটওয়্যার ইন্সটল করার পর দেখবেন keygen নামেরও একটা প্রোগ্রাম ইন্সটল হয়েছে। Use my Imei থেকে যে কোড পাবেন তার প্রথম অংশ Auto hang up সফটওয়্যার এর রেজিস্ট্রেশনের User ঘরে লিখবেন আর বাকি অংশ কোডের ঘরে লিখে ফুল ভার্শন করে নিন।

ডাউনলোড লিঙ্কঃ

Sms preview & auto hang up

প্রতিটি Link এ Click করে 5 second Wait করেন । তারপর ডানদিকের উপরের ad skip তে click করুন।

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon