ডাউনলোড করুন অসাধারন গেমস

আমি আপনাদের মাঝে শেয়ার করবো অসাধারন এবং আমার সব চেয়ে প্রিয় একটি গেমস
আমার কাছে এর সব গুলি ভার্শনই ভালো লাগে। আমার কাছে এই ভার্শনও খুব ভালো লেগেছে। আমার মনে হয় এই গেমসটি সবাই খেলেছেন , তাই এটি নিয়ে আর বেশি কিছু বলার দরকার নেই। আর যারা খেলেননি তারা খেলে দেখুন কি মজার গেমস এটি। আর আপনারা যে গেমসটি সিডি কিনে খেলেছেন তার সাইজ ৭-৮ জিবি । তবে আমি আপনাদের যে ডাউনলোড লিঙ্ক দেব এটি মাত্র ১.৮ জিবি।
কি বিশ্বাস হচ্ছেনা নাকি ভাবছেন আতে ডাটা মিসিং আছে ?
আরে ধুর সব ভুলে জান , ডাউনলোড করেই দেখুন ।
এটি আমাদের মত কম স্পীড নেটের কথা ভেবে সুপার কম্পোজ করে দেওয়া হয়েছে।
নিচে এই গেমস এর কিছু ছবিটা দিলাম

আর এই গেমসটি খেলতে হলে পিসির যে কনফিগারেসন লাগবে :
আর হ্যাঁ গেমসটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন
সবার সুবিধার জন্য এই গেমসটি ১০ পার্টে আপলোড করা হয়েছে। আশা করি গেমসটি সবার ভালো লাগবে। ভালো লাগলে কমেন্ট করতে ভুলবেননা কিন্তূ । আর আবারো বলছি কোন ভুল হলে ক্ষমা সুন্দর দিষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, ভালবাসাসহ আপনাদেরই সাব্বির আলম।

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon