ডাউনলোড করুন Latest PC Cleaner Pro ফুল ভার্সন সাথে সিরিয়াল

আজ আমি যে সফটওয়্যারটি শেয়ার করব টা আপনারা অনেকে জানেন এবং ব্যাবহার ও করেছেন। র যারা ব্যাবহার করছেন তারা নতুন ভার্সনটা ডাউনলোড করেন নিন, র যারা নতুন তারা পোস্ট একটু পরে ডাউনলোড করুন। চলুন তাহলে PC Cleaner Pro সম্পর্কে কিছু তথ্য জেনে নেই।


PC Cleaner Pro একটি পিসি উটিলিটি সফটওয়্যার সঙ্গে এক্তি ভাইরাস রিমুভাল সফটওয়্যার। এটি আপনার পিছি এর স্বয়ংক্রিয়ভাবে ভাইরাস, ম্যালওয়্যার ও ট্রোজান বিরুদ্ধে আপনার পিসিকে রক্ষা করে এবং আপনার সিস্টেমের ত্রুটি ও নিরাপত্তা হুমকি হিসেবে সনাক্ত করে যে একটি ব্যাপক এবং লাইটওয়েট সফটওয়্যার। PC Cleaner Pro ব্যবহার করে আপনি আপনার কম্পিউটার এর গতি বাড়াতে এবং তার পারফরম্যান্সের উন্নতি করতে পারবেন।

অনেক ব্যবহারকারী ইন্টারনেট ব্যবহারের সময় বেশ উদ্বিগ্ন থাকে, অনলাইন হ্যাকারদের জন্য, কিন্তু PC Cleaner Pro আপনার সব অবাঞ্ছিত ইতিহাস তথ্য মুছে ফেলে আপনার গোপনীয়তা রক্ষা করবে এবং এটি ম্যালওয়্যার সরিয়ে এবং আপনার সিস্টেম সাফ করবে। এই সফটওয়্যারটি আপনি খুব সহজে আপনার উইন্ডোজে চালাতে পারবেন।


PC Cleaner Pro এর Feature:

এটা আপনার পিসি এর Registry Cleaner করে দেয়।আপনার পিসি এর  Performance বাড়িয়ে দেয়।Boost Your PC’s SpeedCertified Virus+Spyware Protection.Security Defense.Clean Your System.Privacy Protection.Internet Optimizer.System Optimizer.Memory Optimizer.

তো দেরি কেন ডাউনলোড করে ফেলুন এখনেইঃ

 ডাউনলোড করুন এখানে PC Cleaner Pro  


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon