চলুন এবার নতুন ভাইস সিটিতে পানির উপর দিয়ে হেটে আসি

ভাইস সিটি গেইম খেলেন নি এমন কেউ আছেন নাকি? না হাত তোলার দরকার নেই । আমি জানি বাংলাদেশের প্রায় প্রত্যেক কম্পিউটার ব্যবহারকারীর অন্যতম প্রিয় একটি গেইম হচ্ছে ভাইস সিটি । কিন্তু অনেক বছর ধরে ক গেইম খেলতে খেলতে বিরক্তি এসে যায় । আমি নিজেও  প্রায় প্রতিদিন রিমুভ করি এই গেইম । আবার ইনষ্টল করি । 
ভাইস সিটির সেই এক পুরোনো রাস্তায় হেটে বেড়াতে আর কি ভাল লাগে? কিন্তু কেমন হত যদি আপনি পানিতে হাটতে পারতেন? আরে না ইয়ার্কি করছি না । এটা ইয়ার্কির জায়গা না । এটা সত্যি যে আপনি চাইলেই সহজেই হেটে বেড়াতে পারবেন ভাইস সিটির সমুদ্রে ।

বিশ্বাস না হয় স্ক্রিনশট দেখেনঃ



কি এবার বিশ্বাস হয়েছে তো ? তাহলে আসেন আর দেরি না করে কাজ শুরু করে দিই । প্রথমে নিচের লিঙ্ক থেকে ফাইলটি ডাউনলোড করে নিন ।

 ডাউনলোড ভাইস সিটি ওয়াটার 

এবার যেহেতু এটা জিপ ফাইল সেহেতু বুঝতেই পারছেন কি করতে হবে? হুম, ফাইলটি এক্সট্রাক্ট করতে হবে ।  তাহলে ফাইলটি আনজিপ করুন আপনার ভাইস সিটির ডিরেক্টরিতে । অর্থাত যেখানে gta-vc.exe ফাইলটি আছে । আনজিপ করা হয়ে গেলে এবার আপ্নাকে একটা কঠিন কাজ করতে হবে । মনে হয় না আপনি পারবেন :/

আরে মজা করছিলাম!! :lol:  আর কিছু করতে হবে না । এবার গেইম চালু করেন আর পানিতে নেমেই দেখেন কি হয়!  না পারলে কমেন্ট করতে ভুলবেন না । আর একটা কথা, অনেক উপর থেকে পানিতে লাফিয়ে পড়লে গেইম হ্যাং করতে পারে । তাই একটু ভদ্রভাবে পানিতে নামিয়েন 

তাহলে আজকে আমাকে বিদায় দিন ।


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon