ডলার ছাড়াই এপ Purchase করুন Google Play Store এবং Apple Store থেকে [No Hack]

আমরা অনেকেই আছি যারা কিছু কারনে কোন Apps অথবা, কোন কিছু  Legally কিনতে চাই Crack ছাড়াই। যেমন ধরুন: Poweramp Music Player ব্যবহার করবেন। কিন্তু, এটি আছে Trial হিসেবে। কয়েকদিন ব্যবহার করার পর এটি কিনতে হয়। তখন আমরা কি করি? তখন আমরা কোন না কোন ভাবে এটি Crack করার চেষ্ঠা করি। OK. Crack করলাম। এক্ষেত্রে হয় কি? কয়েকদিন ব্যবহার করার পর Crack ঝামেলা করে, আর না হয় মোবাইল Change করলে আবার Crack করতে হয়।



আবার যেমন ধরুন: আপনি রিগুলার (8 Ball Pool, Clash of Clans, Dead Trigger 2- এর মত) কোন অনলাইন গেমস খেলেন। খুব ইচ্ছা করে, 8 Ball Pool এর Money অথবা, Clash of Clans এর Gems কিনতে। কিন্তু এগুলোতো Crack করা যাইনা। এক্ষেত্রে কি করার? তাই আজ আমার এই টিউনটি করা।

 

আপনারা নিশ্চই PlayStore এবং Apple Store এ Redeem নামের একটি অপশন দেখেছেন।

এই Redeem-ই হল Cradit Card এর Alternative Way.

এবার কাজের কথায় আসা যাক,

১. আপনার ফোন এর Build-In Browser (Safari, Chrome) থেকে  এই লিঙ্কে প্রবেশ করুন।  Skip Ad চাপুন।

২. Android ইউজাররা Download App এ ক্লিক করে Play Store এর মাধ্যমে এ্যাপ টি Download করুন। আর iPhone ইউজারদের একটি Profile ইনস্টল করতে বলা হবে। Profile টি ইসস্টল করে ওই Freemyapps এর পেইজ এ গিয়ে পেইজ টি বুকমার্ক করে রাখুন অথবা, ‘Add to Home Screen’ দিয়ে দিন।

৩. এই এ্যাপ টি তে কিছু Offer দেওয়া আছে। এগুলো যত Download করে ওপেন করে অন্তত ৩০ সেকেন্ড চালাবেন তত পয়েন্ট বাড়বে। পয়েন্ট পাওয়ার পর ডিলিট করে দিতে পারবেন। নো প্রবলেম। এভাবে আপনার ৩০০০ পয়েন্ট হলেই আপনি 10$  পেয়ে যাবেন।

৪. যদি Offer এর পয়েন্ট কম থাকে অথবা, কোন অফার না থাকে, তাহলে VPN ব্যবহার করুন এবং Location: US সিলেক্ট করুন। এক্ষেত্রে এন্ড্রয়েড ইউজাররা Hideninja VPN ইউজ করতে পারেন। আর iPhone ইউজাররা F-Secure Freedome VPN ট্রাই করে দেখতে পারেন।

৫. যখন ৩০০০ পয়েন্ট হয়ে যাবে তখন Freemyapps এর Gift ট্যাব এ ক্লিক করে $10 iTunes Gift Card অথবা, $10 Google Play Gift Card এ ক্লিক করুন। তারপর আপনাকে একটি কোড দেওয়া হবে। এই কোড টি আপনার Apple Store / Play Store এর Redeem অপশনটি তে Paste করুন।

    

৬. তারপর Account চেক করে দেখুন। দেখবেন $10 আপনার Account এ জমা আছে।

৭. এই $10 দিয়ে আপনি iPhone এবং Android এর যে কোন কিছু কিনতে পারবেন।

 

ধন্যবাদ সবাইকে। 


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon