অ্যান্ড্রয়েড এর দুর্দান্ত এডভেঞ্চার গেম || BackStab (Highly Compress মাত্র16kb তে)

এই গেমস টি একটি আকশন ধাচের গেমস। Android এর উপর প্রথম বার। এমন একটি সুন্দর  গেমস তৈরি হয়েছে । কারন গেম টির পট ভুমি  18th শতাব্দীর । আর এটি রিলিস এর পর অনেক জনপ্রিয়তা কুরিয়েছে আর অ্যান্ড্রইয়েড গেমার মধ্য অনেক সারা জাগিয়ে ছিল তাছাড়া এটি বের হয়েছে যখন তখন এটি ইন্টার ন্যাশনাল ‘হিটস অফ টাইটেল’ এওয়ার্ড পেয়ে ছিল।


গেম প্লেঃ গেম টির পট ভুমি  18th শতাব্দীর ক্যারিবিয়ান দ্বীপে । Android এর উপর প্রথম বার । এমন একটি সুন্দর  গেমস তৈরি হয়েছে “প্লেয়ার এর নাম ‘হেনরি ব্লেক’, ইংল্যান্ড এর রয়াল নেভির একজন গর্বিত ও এবং ব্রিলিয়েন্ট  অফিসার ছিল। কিন্তু এখন সে একজন সর্বস্বান্ত মানুষ, কারন রাজ সভার কিছু লোক তার সাথে  বিশ্বাসঘাতকতা করে , অন্যায় ভাবে লোকজন দের অপর তাদের ক্ষমতা প্রয়োগ করতে থাকে আর ‘হেনরি ব্লেক’ বাধা দেওয়াতে , তাকে এবং তার স্ত্রী একে নিয়ে যাওয়া হয় , এবং  তাকে কারারুদ্ধ করা হয় । ‘হেনরি ব্লেক' এবং তার স্ত্রীকে খুন করা হয়, এবং তখন সে কোন ভাবে পালিয়ে যায় । আর পরে  প্রতিশোধ এর নেশায় হন্য হয়ে যায় আর এভাবেই কাহিনী এগয় হেনরি ব্লেক, যার জীবনের অদূরে ছিনতাই হয়ে গেছে সব সুখ এবং পরিনিত হয়েছে একটি গভীর ক্ষোভ ও হতাশা গ্রস্থ মানুষে যার এক মাত্র লক্ষ্য  প্রতিশোধের নেওয়া  এবং ন্যায়বিচার প্রতিষ্ঠা করা । আর আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য এবং প্রতিপক্ষ আঘাত হানার জন্য।



আপনি বিভিন্ন সেটিংস মাধ্যমে আপনার কন্ট্রলিং করতে পারবেন ।যেমন আপনার উপায়য়ে তিড়িং করে লাফ এবং ছিঁচকে চোর মত আরোহণ করতে পারবেন। আপনার  বাচতে হলে আপনার মারাত্মক যুদ্ধ দক্ষতা এবং কম্বো ভিত্তিক যুদ্ধ সিস্টেম ব্যবহার করতে হবে. আর এই গেমসে একটি বিশাল দ্বীপ জুড়ে অবাধে ভ্রমণ করার  সুযোগ রয়েছে। এবং তার মহৎ ও পুরো 3D পরিবেশের উপর দৃষ্টিতে এবং আপনি কাছাকাছি একটি immersive, বাস্তবসম্মত বিশ্বের অনুভূতি পাবেন । আমার নিজের অভিজ্ঞতা থেকে  ভয়েস প্রভাব সঙ্গে চিত্তাকর্ষক ও  কথাবার্তা অনেক জীবন্ত যা আপনার খেলার মজা ২গুন নয় চার গুন করে দেবে . স্মার্টফোন gamers জন্য একটি অভূতপূর্ব এবং মূল ব্লকবাস্টার সেরা গ্রাফিক্স, একটি অভূতপূর্ব গল্প ও অবিরাম বিষয়বস্তু সঙ্গে একটি ব্লকবাস্টার উত্পাদন আবিষ্কার করার সুযোগ. খোলা পরিবেশে, গভীর যুদ্ধ, platforming এবং আরো সঙ্গে একটি কর্ম বস্তাবন্দী সাহসিক অভিজ্ঞতা. বিশ্বাসঘাতকতা ও প্রতিশোধ একটি অন্ধকার এবং কর্ম বস্তাবন্দী গল্প প্রথম আলো ট্রাস্ট তাকে বিশ্বাসঘাতকতা যারা নেভিগেশন কিন্তু প্রতিহিংসা জন্য বাস বামে কিছুই সঙ্গে একটি দুর্বৃত্ত হত্যাকারী হয়ে উঠুন. দ্রুততা, শক্তি এবং আপনার টার্গেটের উপর ড্রপ পেতে ধূর্ত ব্যবহার করুন, তাদের দ্রুত নির্মূল করুন. মাস্টার্স আপনি এবং আপনার লুঠ মধ্যে বধ কেউ দাঁড়িয়ে আপনি কম্বো ভিত্তিক যুদ্ধ সিস্টেম. চিত্তাকর্ষক চরিত্র কথাবার্তাও এবং জীবন্ত বলিয়া প্রতীয়মান ভয়েস প্রভাব মাধ্যমে একটি immersive বিশ্বের অভিজ্ঞতা. জঙ্গলে, সৈকত, একটি আগ্নেয়গিরি এবং আরও মত বহিরাগত 3D পরিবেশের পুরো একটি সুবিশাল দ্বীপ জুড়ে ঘোরাঘুরি সুযোগ. নতুন ৪ শহর এবং গোপন  তথ্য ক্লু তদন্ত করার সুযোগ। (সংগ্রহীত)


এক এক ফোনের জন্য আলাদা আলাদা ডাটা। তাই এখানে ডাউনলোড ডাটা ডাউনলোক করলে, আরো বাড়তি কিছু ডাটা ডাউনলোড করতে হতে পারে।

আপনার জন্য সাজেশন হল, Apk ফাইল ডাউনলোড করুন। ডাটা ফাইল সেট করেন। Apk open করেন, তাহলে ডাটা ডাউনলোডের অনুমতি চাইবে। অনুমতি দিন এন্ড ডাউনলোড হলে খেলা শুরু করুন।

লিংকঃ  

ডাউনলোড লিংক  
   
  
 ডাউনলোড apk 

  size: 4MB  

ডাউনলোড লিংক  

 ডাউনলোড ডাটা  file Compress

File Size: 16kb ; Original File: 700MB কমপ্রেস Zip

ডাটা ফাইল কোথাই রখবো?

ফাইল ম্যানেজার থেকে /sdcard/gameloft/games/ এখানে রাখুন। অর্থাৎ হবে, /sdcard/gameloft/ games/GloftSDHM/        

ডাউনলোড লিংক  
 
 ডাউনলোড apk 

 ডাউনলোড ডাটা 


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon