প্রতিদিন বিনা মূল্যে পাঁচ মেগাবাইট ইন্টারনেট

প্রতিদিন বিনা মূল্যে পাঁচ মেগাবাইট ইন্টারনেট গ্রাহকদের দিতে একসঙ্গে উদ্যোগ নিয়েছে মোবাইল অপারেটর রবি, অপেরা ও এখানেই ডটকম। উদ্যোক্তারা এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, বাংলাদেশে মোবাইল ব্যবহারকারীদের ইন্টারনেট ব্যবহারে আগ্রহী করে তোলার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে।
এখানেই ডটকমের পক্ষ থেকে বলা হয়েছে, বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের এই বিষয়টি নিয়ে দুই সপ্তাহ ধরে তারা প্রচার চালাবে। এর মাধ্যমে এখানেই ডট কমের ওয়েব পাসের সহায়তায় দুই লাখ গ্রাহককে মোবাইলে বিনা মূল্যে ডেটা ব্যবহারের সুযোগ করে দেবে রবি। গ্রাহকেরা মোবাইলে অপেরা মিনির ব্রাউজারের মাধ্যমে ওই ওয়েব পাস অফার লিংকে ক্লিক করে বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।
এখানেই ডট কমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শিলেন্দ্রা এ. এস. নাথান বলেন, বাংলাদেশে ইন্টারনেটের বাজার বাড়ছে। অনেকেই অনলাইন ব্যবহারের সচেতন হচ্ছেন। বাংলাদেশের মানুষকে এখানেই ডটকমের মতো মোবাইল বান্ধব ওয়েবসাইটের মাধ্যমে সহজে কেনা-বেচা করার সুযোগ তৈরি করে দিতে কাজ করছি আমরা। রবি ও অপেরা সঙ্গে আমাদের এই উদ্যোগ নতুন মোবাইল ইন্টারনেট ব্যবহারকারী বাড়াবে বলে আশা করি।
অপেরা সফটওয়্যারের দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট সুনীল কামাথ বলেন, ইন্টারনেট ব্যবহারে বাধা দূর করে অনেক বেশি মানুষকে ইন্টারনেটের আওতায় নিয়ে আসার চেষ্টা করছে অপেরা। নতুন ব্যবহারকারীদের মোবাইলে ইন্টারনেট ব্যবহারে আমাদের স্পন্সর করা ওয়েব পাস সাহায্য করবে।
ফ্রি ইন্টারনেট যেভাবে ব্যবহার করা যাবে
রবির গ্রাহকেরা মোবাইল ফোনে অপেরা মিনি ব্রাউজার থেকে ‘ফ্রি ইন্টারনেট কুপন’ আইকনে ক্লিক করলে একটি অ্যাক্টিভেশন পেজ ওপেন হবে। এখানেই ফ্রি ব্রাউজিং পাসের মাধ্যমে প্রতিদিন তারা ৫ মেগাবাইট পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে। তবে এই ফ্রি পাসের মাধ্যমে গ্রাহকেরা স্ট্রিমিং কোনো অডিও বা ভিডিও চালাতে পারবেন না।


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon