এখন থেকে আপনার Android মোবাইলে ১/৪ বা চার ভাগের এক ভাগ ডাটা খরচ করে যে কোন আপডেটিং অ্যাপ আপডেটেড করুন অ্যাপ স্টোর থেকে ডাটা সাশ্রয় করে। সকল Android ব্যবহার কারির জন্য গুরুত্ব পূর্ণ একটা টিউন।মিস করবেন না।

আমরা সবাই জানি কোন অ্যাপের আপডেট বের হলে তাতে অনেক সুবিধা বা বাগ ফিক্স করা সহ নানা রকম অসুবিধা দুর করা হয়ে থাকে। তাই আমরা কোন অ্যাপ আপডেট বের হলেই তা আপডেট দেই নানা রকম অ্যাপ স্টোর থেকে।



আজ আমি আপনাদের সাথে এমন একটি অ্যাপ স্টোর সেয়ার করব যে অ্যাপ স্টোর এর মাদ্ধমে আপনার মোবাইলের যে সকল অ্যাপ আপডেট চায় তাদের কে ১/৪ অর্থাৎ সেই অ্যাপের ৪ ভাগের এক ভাগ MB খরচ করে আপডেট দিতে পারবেন।



যেমনঃ আপনি Google play service আপডেট দিতে চান যার সাইজ ৩৭.৭৫MB। আপনি আমার সেয়ার করা অ্যাপ দিয়ে মাত্র ১৩.৭৫MB খরচ করেই অনায়াসে আপডেট দিতে পারবেন। যেখানে অন্যান্য অ্যাপ দিয়ে আপডেট দিতে চাইলে আপনার খরচ হবে ৩৭.৭৫MB।



তেমনই Whats app আপডেট দিতে চাইলে খরচ হবে 23MB, কিন্তু আমার সেয়ার করা অ্যাপ দিয়ে তা 6.35MB তে আপডেট দিতে পারবেন।



আবার Clash of clane এর অরিজিনাল সাইজ ৪৬.৫৭MB। আপনি তা  ১৩.০৯MB খরচ করেই আপডেট দিতে পারবেন।



এরকম ভাবে সকল অ্যাপ আপডেট দিতে পারবেন।

আমার সেয়ার করা অ্যাপ স্টোর টির নাম হলো 9app.apk অনেকেই এই অ্যাপ সম্পর্কে জানেন। তবে আমি যেইটা সেয়ার করেছি সেইটা old ভার্সন v1.2.8.2।



এটার নিউ ভার্সন বা mobogenie তেও আপডেট ডাটা সেইভ অপসন আছে বাট সব সময় কাজ করেনা,নানা রকম সমস্যা করে। কিন্তু আমার সেয়ার করা ওল্ড ভার্সনে কোন সমস্যা ছারাই কাজ করে। আমি এটা অনেকদিন হলো ব্যবহার করছি।



আমার মোবাইলে এই অ্যাপ টি শুধু অন্যান্য অ্যাপ আপডেট দেবার জন্যই ইনিস্টল দিয়ে রেখেছি। এটার মাদ্ধমে অনেক MB কম খরচ করে সকল অ্যাপ আপডেট দেওয়া যায়।



তাহলে ডাটা সেইভ করে আপডেট দেবার অ্যাপ ডাউনলোড করুন- এখান থেকে



বিঃদ্রঃ এই অ্যাপ অর্থাৎ 9app.apk আপডেট চাইলেও একে কখনই আপডেট দিবেন না। এটার নতুন ভার্সনে ডাটা সেইভ অপসন কাজ করে না।

 

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon