মাইক্রোসফট অফিস ২০১৬ ফাইনাল ডাউনলোড সঙ্গে ফুল ভার্সন টিপস !

মাইক্রোসফট অফিস ২০১৬ ফাইনাল ডাউনলোড নিয়ে আজকের এই টিউন সঙ্গে ফ্রীতে ভুল ভার্সন টিপস। আমারা ইতিমধ্যে সবাই জানি Microsoft Office খুব জনপ্রিয় এবং এর প্রতিটি ভার্সন খুব জনপ্রিয় হয়েছে। এর আগে শেষ যে ভার্সন বের হয়েছিল সেটা অফিস ২০১৩ এবং তার পরেই বের হল অফিস ২০১৬, আপনি যদি নতুন এই ভার্সন মাইক্রোসফট অফিস ব্যবহার করতে চান তাহলে নিচে থেকে ফ্রী ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। সঙ্গে ফুল ভার্সন টিপস দেওয়া হয়েছে তাই এটা সারা জীবন ফুল ভার্সন ব্যবহার করতে পারবেন। তবে অফিস ফাইল সাইজ একটু বড় সাইজ ২ গিবি+ এর তাই ভাল নেট স্পীড না হলে অবশ্যই ডাউনলোড করতে পারবেন না। তাহলে কথা না বাড়িয়ে নিচে থেকে ডাউনলোড করেনিন সঙ্গে কিভাবে কি করবেন দেখেনিন।


অফিস ফাইনাল ভার্সন ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন তাহলে ডাউনলোড করতে পারবেন। এবং তার নিচে থেকে অ্যাক্টিভ বাটনে ক্লিক করুন এবং সেটি ডাউনলোড করেনিন। বাকি নিচে দেখুন।
অফিস ইন্সটল ফাইল নিচে
অফিস অ্যাক্টিভ ফাইল নিচে

আপনার পিসিতে অফিস ২০১৬ চালাতে যাযা দরকার :


  • অপ্রেটিং সিস্টেম: Windows 8 / 8.1 / 10
  • মেমোরি (RAM): 1GB of RAM required.
  • হার্ড ডিস্ক যাইগা: 4GB of free space required.
  • প্রসেসর: 1GHz processor or faster.

কিভাবে মাইক্রোসফট অফিস ২০১৬ পিসিতে ইন্সটল করবেন ?

প্রথমে উপর থেকে ইন্সটল ফাইল ডাউনলোড করুন। ওটা ISO করা আছে এটা ওপেন করার জন্য আপনার পিসিতে Winrar সফটওয়্যারটি ইন্সটল করুন। এবার উপরের ডাউনলোড করা ফাইল ওপেন করুন এবং সেখান থেকে O16Setup.exe তে ক্লিক করুন। আপনি ৬৪ বিট না ৩২ বিট ইন্সটল করতে চান সেটা সিলেক্ট করুন। এবার Install office বাটনে ক্লিক করুন এবার বাকি কাজ ধাপে ধাপে করেনিন।

মাইক্রোসফট অফিস ২০১৬ কিভাবে ভুল ভার্সন করবেন ?

প্রথমে উপর থেকে বা এখান থেকে অ্যাক্টিভ ফাইল ডাউনলোড করুন। ডাউনলোড করার পর এটাকে ইন্সটল করেনিন Clean Activaton History তে ক্লিক করুন এবার Update Mak Key তে ক্লিক করুন এবার কী সিলেক্ট করুন, এবার Update KMS Server এ ক্লিক করুন এবার যেকোন একটি সার্ভার সিলেক্ট করুন। এবার Activation Now বাটনে ক্লিক করুন।
তাহলে আজকের মত এই পর্যন্ত টিউনটি ভাল লাগলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন। কোন রকম সমস্যা হলে নিচে টিউমেন্ট করুন। আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

ডাউনলোড করতে সমস্যা হলে বা ডাউনলোড করতে না পারলে এখানে দেখুন কিভাবে ডাউনলোড করতে হয়?

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon