এখন টাইপ করুন মোবাইল ক্যামেরা দিয়ে : এন্ড্রোয়েড অ্যাপ



আজকাল স্মার্টফোন কতভাবেই না আমাদের জীবন সহজ করে দিচ্ছে। এই স্মার্টফোন ছাড়া আমরা এক মুহূর্তও চলতে পারি না। এত সহজ হওয়া সত্ত্বেও স্মার্টফোনে টাইপ করা আমাদের অনেকের জন্যে অনেক সময় বিরক্তির কারন হয়ে দাড়ায়। তাই এই সমস্যা সমাধানের জন্যে এবার এল এমন একটি অ্যাপ যা দিয়ে আপনার টাইপিং ঝামেলা অনেকাংশে কমে যাবে।

Camera Assistant নামের এই অ্যাপটি খুব সহজেই আপনাকে আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে টাইপিং এ সাহায্য করবে। এর মাধ্যমে আপনি যেকোনো জায়গা থেকে কোন নাম্বার , ই-মেইল অ্যাড্রেস,মেসেজ কন্টেন্ট এর ছবি তুলে নিয়ে সেটা আপনার প্রয়োজনমত ব্যবহার করতে পারবেন।এই অ্যাপটির মাধ্যমে কল,মেসেজ,ই-মেইল,মোবাইল কন্টাক্ট এড এবং বিভিন্ন ভাষায় অনুবাদও করা যাবে শুধুমাত্র ছবি দিয়ে।এটি ইংরেজি,বাংলা সহ মোট ৬০ টি ভাষা বুঝতে পারে এবং অনুবাদ করতে পারে।





অ্যাপ ডাউনলোড লিংক

আমাদের অনেক সময়ই রাস্তার দেয়াল অথবা লিফলেট থেকে ফোন নাম্বার নিয়ে ডায়াল করতে হয়,অথবা কাগজে থাকা কোন মেইল অ্যাড্রেস এ ই-মেইল করতে হয়,এখন শুধু কাগজ থেকে সেগুলোর ছবি তুলে নিয়েই আপনি এসব কাজ খুব সহজেই করতে পারবেন,কষ্ট করে আর টাইপ করতে হবে না।
অ্যাপটির ইউ আই(ইউজার ইন্টারফেস) ও যথেষ্ট আকর্ষণীয়। তাই এখনি নামিয়ে ফেলুন অ্যাপটি এবং টাইপিং এর ঝামেলা থেকে মুক্তি পান।

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon