ফেসবুকে এক ক্লিকে সব ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট করুন।

আমাদের প্রায় সকলএরই ফেসবুকে একাউন্ট আছে। বর্তমান সময়ে ফেসবুক ব্যবহার করে না এমন মানুষ খুঁজে পাওয়া অনেক মুশকিল ব্যাপার। আমাদের মধ্যে অনেকেই আছে যারা দিনের বেশিরভাগ সময়টাই ফেসবুকে ব্যয় করি। আর বলতে গেলে প্রায় সবারই একাধিক আইডি আছে। একটা ফ্যামিলি আর কাছের বন্ধু বান্ধবদের জন্য আর একটি এমনি ফেসবুকের ফ্রেন্ডদের জন্য। ওইসব আইডিগুলো তারা শুধুই ফ্রেন্ড বাড়ানো ও লাইক বাড়ানোর জন্য ব্যবহার করে থাকে। ফলে তাদের কিছুক্ষন পর পরই ফ্রেন্ড রিকুয়েস্ট আসতে থাকে। আর এই ফ্রেন্ড রিকুয়েস্টগুলো এক্সেপ্ট বা ডিলিট করার সময় তারা পায় না। তাই তাদের জন্য নিয়ে আসলাম এমন একটি ট্রিক্স যা দ্বারা সে  খুব সহজেই অল্প সময়ের মধ্যেই ফ্রেন্ড রিকুয়েস্ট এক্সেপ্ট ও ডিলিট করতে পারবে। তাহলে আর বেশি কিছু বলছি না। সরাসরি আসল কথায় আসি।
১. প্রথমে ফেসবুকে লগিন করুন।


২. নতুন ট্যাব ওপেন করুন। এবংchrome://extensions লিখে Enter চাপুন।


৩. "Get More Extensions" এ ক্লিক করুন।


৪. সার্চ বক্স এ "Facebook Friends Requests" লিখে সার্চ করুন।


৫. এই এক্সটেনশনটি ক্রোমে এড করুন।


৬. অ্যাড্রেস বারেhttps://web.facebook.com/friends/requests/লিখে এন্টার চাপুন। দেখবেন  আপনাকে যারা ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে তাদের দেখাচ্ছে।


৭. লাল কালার দ্বারা সার্কেল করা আইকনটিতে ক্লিক করুন। এরপর উপরের চিত্রের মত দেখতে পাবেন। আপনি যদি সবগুলো রিকুয়েস্ট এক্সেপ্ট করতে চান তাহলে "Accept All Requests" আর রিজেক্ট করতে চাইলে "Reject All Requests" সিলেক্ট করে
"Accept/Reject All Friends Requests" বাটন এ ক্লিক করুন। কাজ শেষ।

ডাউনলোড করতে সমস্যা হলে বা ডাউনলোড করতে না পারলে এখানে দেখুন কিভাবে ডাউনলোড করতে হয়?

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon