ডাউনলোড করে নিন IDM V6.25 build 2 ভার্সন এবং সাথে Activator আর আজীবন ফ্রী ব্যবহার করুন

আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম  IDM V6.25 build 2  ভার্সন এবং সাথে Activator আর আজীবন ফ্রী ব্যবহার করুন।

আই.ডি.এম (Internet Download Manager) নাম কম বেশী শুনেছেন। দেখে নিন এর কিছু সুবিধাঃ



Internet Download Manager Feature:

১। আপনি কোন ভিডিও টিউটোরিয়াল দেখছেন কোন ওয়েবসাইট এ সেটি আপনি ডাউনলোড করতে চাইলেন দেখলেন যে ডাউনলোড দেওয়া নেই। কি করবেন তাই না? চিন্তা নেই আপনার যদি IDM থাকে তাহলে দেখবেনযে অটোমেটিক আপনার ইউআরএল এডাউনলোড লিংক এসে গেছে।

২। আপনি একটা ফাইল ডাউনলোড করছেন তাতে রিজিউম সাপোর্ট নেই। ফাইলটি ডাউনলোড করতে করতে কোন কারন বশত বন্ধ হয়ে গেল কি করবেন তাই না? যদি IDM থাকে তাহলে সহজেই আপনি রিজিউম করতে পারবেন। আপনি যে ফাইলটি ডাউনলোড দিয়েছিলেন সেই ফাইলটির ডাউনলোড লিংকটি পুনরায় নিয়ে (অর্থাৎ যেখান থেকে ডাউনলোড দিয়েছিলেন) বন্ধ হওয়া ফাইলটির Properties টি গিয়ে Address এ শুধু পেষ্ট করে দিন। তারপর রিজিউম লেখাতে ক্লিক করুন।দেখবেন ফাইলটি আবার ডাউনলোড শুরু হয়ে গেছে।

৩। গ্রাব্যার প্রজেষ্ট যার মাধ্যমে আপনি একটি ওয়েব সাইটের সমস্ত ফাইল অর্থাৎভিডিও,অডিও,টেক্সট ইত্যাদি একটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

৪। Scheduler এর মাধ্যমে আপনি একটি নির্দিষ্ট সময়ে আপনার পূর্বের বন্ধ করা ডাউনলোড ফাইল শুরু করতে পারবেন কিংবা নির্দিষ্ট সময়ে তা বন্ধ করতে পারবেন। শুধু তাই না একটি নির্দিষ্ট সময়ে আপনি আপনার কম্পিউটারটাও বন্ধ করে দিতে পারবেন।

৫। যেকোন নতুন ব্রাউজার এড করলে তা সাথে সাথে IDM এর সাথে কানেকটেক্ট হয়ে যাবে। এবং ইচ্ছা করলে আপনি আপনার ডাউনলোডকৃত ফাইলের লিষ্টটা এডিট করতে পারবেন। অর্থাৎ আপনি কি কি ফাইল অটোমেটিকলি ডাউনলোডন করবেন তার লিষ্ট।

৬। অটোমেটিক এন্টি ভাইরাস চেকিং এর মাধ্যমে আপনার ডাউনলোড করা ফাইলটি কে ভাইরাস সম্পকে সচেতন করে।

কি নতুন আছে এই 6.25 build 2 তে?

1। অটোমেটিক firefox intrigation

2। অটোমেটিক chrome intrigation

3। ফুল ভার্সন আফটার রান এক্টিভেটর

 

ডাউনলোড করুন নিচেঃ

 mirror link 

 mirror link

কিভাবে ফুল ভার্সন করবেন?

১। প্রথমে IDM 6.25 build 2 install করুন

২। Activator ক্লিক করুন


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon