স্কুল ও কলেজের Testimonial তৈরি করুন একটি দারুন সফটওয়্যার ব্যবহার করে।

আমি আজ আপানদের দিচ্ছি আপনার প্রতিষ্ঠানের টেস্টিমোনিয়াল তৈরি করার জন্য একটি সফটওয়্যার। যা দিয়ে আপনি অনায়াসে শত শত টেস্টিমোনিয়াল আপডেট করে একসাথে প্রিন্ট করতে পারবেন। আপনাকে আর হাতে লিখে এই কাজ টি করতে হবে না। আমি অনেক প্রতিষ্ঠান দেখেসি যারা স্টুডেন্ট দের টেস্টিমোনিয়াল দিতে যেয়ে হিম সিম খাচ্ছে কারন এক সাথে এতো টেস্টিমোনিয়াল  হাতে লেখা বা কম্পিউটার এ কপি পেস্ট করে নাম রোল বিভাগ রেজিস্ট্রেশান নাম্বার G.P.A G.P Father's Name Mothers Name Date Of Birth Optional Subject  মোট ১১ টি অপশন এ কাজ করা অনেক দুরহ ব্যাপার তাই আসা করি অতি অল্প সময় আপনি এই সফটওয়্যার টি ব্যবহার করে আপনার প্রতিষ্ঠানের টেস্টিমোনিয়াল  প্রিন্ট করতে পারবেন।

প্রথমে সফটওয়্যার টি ইন্সটল করুন। ইন্সটল হবার পর আপনার ডেক্সটপ এ একটি আইকন দেখতে পাবেন ওখানে ক্লিক করুন টার পর এমন একটা পেজ

আসবে



তারপর ADD NEW বাটন এ ক্লিক করলে কারসার Student Name এর ঘরে লাফাতে থাকবে তারপর Student's Name লিখুন আর  আপনার কি বোর্ড থেকে TAB Button চেপে চেপে একটি একটি করে ইনফর্মেশন দিন যখন লাস্ট অপশন এ আসবেন তখন ADD NEW BUtton এ ক্লিক করুন আবার নতুন করে কাজ শুরু হবে। আপনি চাইলে প্রিন্ট বাটন এ ক্লিক করে প্রিন্ট করতে পারবেন।







মনে রাখবেনঃ  ডাটা ফাইল টি  (Testimonial)অবশ্যই E drive  এ রাখবেন নইলে সফটওয়্যার কাজ করবে না


ডাউনলোড লিংক সফটওয়্যার :  ক্লিক

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon