আপনার পিসির যেকোন ফাইল খুজে বের করুন রকেটের গতিতে। মাত্র 400 KB এর পোর্টেবল সফটওয়্যার।

আমরা যারা পিসিতে প্রচুর পরিমাণে ফাইল স্টোর করি, তাদের জন্য ফাইল সার্চ করে খুজে বের করাটা স্বাভাবিক। কিন্তু উইন্ডোসের বিল্ট ইন সার্চ খুবই দেরিতে কাজ করে। আবার এর জন্য মনের মতো করে সেবা পাওয়া যায় না। তাই বেশির ভাগ ইউজারই ব্যবহার করে থাকেন কোন ৩য় শ্রেণির সফটওয়্যার। এসব সফটওয়াররের ভেতরে নানা রকম কাজের ইন্টারফেইস থাকার কারণে অনেকেই ব্যবহার করে থাকেন। আবার দেখা যায় এসব সফটওয়্যারের ফাইল সার্চ করে খুজে বের করার গতি থাকে তুলনা মূলক ভাবে অনেক বেশি।তেমনি এক সফটওয়্যারের নাম Search Everything। আপনাদের মাঝে আজকে এই Search Everything শেয়ার করবো। প্রথমেই এর একটি স্কিনশট দেখে নিন:



 

এটি আমার পিসির স্কিনশট। এখানে shohel লিখে সার্চ করতেই নিচের লিস্টে ডাটা এসে হাজির। মানে বলা যায় যে কোন ফাইল খুজেতে এর সেকেন্ডের চেয়েও কম সময় লাগে। এক কথায় অসাধারণ এক কাজের সফটওয়্যার। আমার পিসিতে অনেক ফাইল স্টোর করায় এটি ফাইল খুজতে আমাকে রকেটের গতিতে সাহায্য করে থাকে। যেখানে উইন্ডোসের বিল্ট ইন সার্চ এর লাগে কমপক্ষে ১ মিনিট। এবার আসি ডাউনলোডে।

নিচে থেকে আপনার পিসির বিট অনুযায়ী ফাইলটি ডাউনলোড করে নিন। আপনি চাইলে এর পোর্টেবলও ব্যবহার করতে পারবেন। আশা করি আপনাদের অনেক কাজে দিবে এই দারুন সফটওয়্যারটি। আরেকটি কথা, 32 bit আর 86 bit কিন্তু একই।

Everything-1.3.4.686.x86-Setup.exe

Installerx32English (US)463 KB

Everything-1.3.4.686.x64-Setup.exe

Installerx64English (US)546 KB

Everything-1.3.4.686.x86.zip

Portablex32English (US)433 KB

Everything-1.3.4.686.x64.zip


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon