Advanced SystemCare Ultimate 8+ নিয়ে নিন ফ্রীতে (No Crack/Patch/Any File)

আগে TuneUp Utilities,Registry Mechanic, CCleaner ইউজ করতাম, ঘটনাচক্রে Advanced SystemCare এর সন্ধান পাই। এটা আসলেই চমৎকার একটা এপস।  এরপরে Advanced SystemCare Ultimate 6 দিয়ে শুরু হয়, এরপর 7 গেল এখন ভার্সন 8 আছি। কোনপ্রকার Crack বা Patch অথবা আলাদা কোন ফাইল যেমন dll ছাড়াই শুধু আপডেট দিয়ে এবং একটার উপর আপডেট ভার্সন ফাইলটি রিপ্লেস  ইন্সটল করে সেই ভার্সন 6 থেকে 8 পর্যন্ত এসেছি।
এখানে বলে রাখা ভাল যে Advanced SystemCare Ultimate 6 Active করার সময় অন্যরা সাধারনত যে লাইসেন্স কোড দিয়েছিল, আমিও সেই একই কোড দিয়েছি। কোড নিদ্রিষ্ট করা নেই। গুগলে খুঁজলে অসংখ্যা লাইসেন্স কোড পাওয়া যাবে।
আপনার কম্পিউটারে Advanced SystemCare Ultimate 6 যদি থেকে থাকে তো একেবারে নতুন করে ইন্সটল দিন।
সফটওয়ারটি সংগ্রহে না থাকলে এখান থেকে ডাউনলোড করুন। লাইসেন্স কোড তো সেই আগেরটাই, গুগল মামার কাছে কি কোডের অভাব আছে 😆 😆  অথবা DFE08-21384-9ADD4-349D6 এটা দিয়ে ট্রায় করুন। একটিভ করার সময় ইন্টারনেট কানেকশান অবশ্যই বন্ধ রাখতে হবে। একটিভ হয়ে গেলে নেট কানেক্ট দিয়ে দেখুন Advanced SystemCare Ultimate 6 হয়ে গেছে। এন্টিভাইরাস আপডেট দিয়ে দেখুন সেটাও হচ্ছে। আসলে এই ইন্সটল প্রক্রিয়া  হয়তবা সবাই জনেন তারপরও বললাম।
এখন নতুন ভার্সন একটিভ করার পালা। খুবই ছোট কাজ, আমি এ পর্যন্ত একটিভ করেছি এভাবেই আল্লাহর রহমতে কোন সমস্যা হয়নি।
ইন্টারনেট কানেকশান বন্ধ করে Advanced SystemCare Ultimate 6  ইন্সটল থাকা অবস্থায় এর উপরেই আপনার ডাউনলোড করা Advanced SystemCare Ultimate 8 ইন্সটল করে দিন।  একই apps  দ্বিতীয়বার ইন্সটল করলে প্রথমটি আগে আন্‌ইন্সটল হয়ে তারপর দ্বিতীয়টি ইন্সটল হয় সে কারনে আগের ইন্সটল করা Advanced SystemCare Ultimate 6 টি প্রথমে অটোমেটিক আন্‌ইন্সটল হয়ে তারপর নতুনটি ইন্সটল হবে, এর মানে হল আপনি একই সফটওয়ারটির পুরানোটার উপরে নতুনটা রিপ্লেস করছেন। আসি এটা করেছিলাম 6 থেকে বর্তমান 8 পর্য়ন্ত এসেছি।
এছাড়াও আরেকটা কাজ করতে পারেন। ২ মাস আগে Windows সেটাপ দিয়েছি।  Advanced SystemCare Ultimate 8 এ পুরুনো কিছু কোড দিয়ে ট্রাই করে সফল হয়েছি। তবে অবশ্যই ইন্টারনেট কানেকশান বন্ধ রাখতে হবে। নতুন ভার্সন রিলিজ হলে একই প্রক্রিয়ায় চেষ্টা করে দেখতে পারেন।
আপনি এভাবে Advanced SystemCare Ultimate টি ইউজ করতে পারবেন যতদিন ইচ্ছে। যদি IObit চালাক হয়ে যায় তো সেকথা আলাদা হা হা হা।
আমার সংগ্রহে থাকা Advanced SystemCare Ultimate এর কয়েকটি কোড এখান থেকে ডাউনলোড করুন। আমি আমি আমার এক কাজিনের বাসায়, লিখছিও তার পিসি দিয়ে।


ডাউনলোড করতে সমস্যা হলে বা ডাউনলোড করতে না পারলে এখানে দেখুন কিভাবে ডাউনলোড করতে হয়?

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon