নিয়ে নিন ফেসবুকে AutoFollower এবং AutoFriend Request আর হয়ে যান ফেসবুক সেলেব্রেটি (Mega Post)

ইদানিং সবার মাথায় একটা ব্যাপার ব্যাপক আকার ধারণ করছে তা হলো ফেসবুক সেলেব্রেটি হওয়া, বিপুল পরিমাণ লাইক এবং ফলোয়ার বৃদ্ধি করার প্রবণতা।  এখনো অনেক লোক আছেন যারা জানেনই না ফেসবুক সেলেব্রেটি কি বা ফেসবুক সেলেব্রেটি কাকে বলে? আসুন তবে জেনে নেই
ফেসবুক সেলেব্রেটি কি?
যাদের প্রফাইলে অতিমাত্রায় ফলয়ার, বন্ধু সংখ্যা অনেক এবং যাদের প্রফাইলের বিভিন্ন প্রকার অ্যাকটিভিটি যেমনঃ  ফেসবুক স্টেটাস, প্রফাইল ছবি এবং অন্যান্য সব কিছুতেই অতিমাত্রায় Like এবং Comment পড়ে এবং ফলোয়ারের সংখ্যা বেশি।
ফেসবুক সেলেব্রেটি হওয়ার সহজ উপায় ফলোয়ারের সংখ্যা বৃদ্ধি করা। এর জন্য প্রয়োজন ফেসবুক অটো ফলোয়ার। অনেক অটো ফলোয়ার সাইট আছে কিন্তু তাদের মধ্য অধিকাংশ গুলো সেফটি প্রদান করে না। তাই আপনাদের সাথে একটি নতুন অটো ফলোয়ার সাইট এর পরিচয় করিয়ে দিব। সাইটের নাম Autofollower.ga। এখান থেকে অটো ফলোয়ার বা অটো ফ্রেন্ড রিকোয়েস্ট নিলে কোন প্রকার স্পাম হবে না। যেটার ১০০% গ্যারান্টি আমি দিচ্ছি। এখান থেকে অটো ফলোয়ার এবং অটো ফ্রেন্ড রিকোয়েস্ট নিয়ে, বর্তমানে আমার ফলোয়ারের সংখ্যা 2.4 k হয়েছে।
নিচে টিউটোরিয়াল সহ দিলাম।
প্রথমে http://www.autofollower.ga/ এই এড্রেস এ আপনাকে যেতে হবে।
এবার Get Access Token বার থেকে এক্সেস টোকেন সংগ্রহ করুন এবং হোম পেজে Login বারে টোকেন বক্সে পেস্ট করে Login বাটনে ক্লিক করুন।
এর পর ড্যাশবোর্ড পেজ আসলে সেখান থেকে আপনার চাহিদা মত বাটনে ক্লিক করুন বা Use AutoFollower অথবা Use AutoAdder বাটনে ক্লিক করুন।
এর পর নতুন পেজ ওপেন হলে সেখান থেকে Get Followers বা Get Adders বাটনে ক্লিক করুন। ফলোয়ার বা ফ্রেন্ড রিকোয়েস্ট দেওয়া হয়ে গেলে নিচে Success দেখাবে। এবার Log out বাটনে ক্লিক করুন।
এবার ফেসবুকে গিয়ে দেখুন আপনার ফলোয়ারের সংখ্যা বেরে গেছে। এভাবে প্রতিদজাবে ৮-১০ বার নিলে কয়েক দিনেই আপনার ফলোয়ারের সংখ্যা ৫ হাজার বেরে যাবে।

ডাউনলোড করতে সমস্যা হলে বা ডাউনলোড করতে না পারলে এখানে দেখুন কিভাবে ডাউনলোড করতে হয়?

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon