ইংরেজী শিখুন ৫ টি দারুন অ্যান্ড্রয়েড আপস দিয়ে [ডাউনলোড লিঙ্ক সহ]

সবার ভিতর ইংলিশ শিখার প্রতি অনেক আগ্রহ রয়েছে। আমি নিজেও বিভিন্ন মাধ্যমে ইংলিশ শিখার চেচ্টা করি।

৩০ দিনে ইংরেজী শিখুন



ইংলিশ শিখার জন্য এই আপস টা আমার আছে খবই ভাল লেগেছে। এই আপস টা নিয়ে এর আগে একবার টিউন হয়েছে কন্তু সরাসরি ডাউনলোড লিঙ্ক ছিলোনা। তাই আমি আবার ডাউনলোড লিঙ্ক সহ শেয়ার করলাম। এই অ্যাপটি এমন ভাবে সাজানো হয়েছে যাতে ৩০ দিনে ইংরেজি ভাষা শেখা যায়। যেসব বিষয় গুলো পাবেন - Alphabet (অ্যালফাবেট) বর্ণমালা, সংক্ষিপ্ত শব্দ (Shortened words), Conversation (কথোপকথন), বাক্য (Sentence), Tense (ক্রিয়ার কাল), Question (প্রশ্ন করার নিয়ম), দৈনন্দিন ব্যবহৃত কিছু বাক্য শেখা এবং ইত্যাদি।

                                

Spoken English - স্পোকেন ইংলিশ



 এই অ্যাপ টিতে ১৬ টি লেকচারের মাধ্যমে স্পোকেন ইংলিশ খুব সহজ ও সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে। রয়েছে ইংরেজিতে কথা বলার সহজ ১২৫ টি ফর্মুলা যা ভাল ভাবে রপ্ত করতে পারলে ইংরেজিতে কথা বলা একেবারেই সহজ হয়ে যাবে।

                                             

ইংরেজি শেখার কলাকৌশল



একবিংশ শতাব্দীতে এসেও আমরা ইংরেজিতে কথা বলতে ভয় পাই,তার অন্যতম কারণ হল আমাদের বেসিক ক্লিয়ার না। তাই এই অ্যাপ টিতে ইংলিশ শিখাতে বিভিন্ন ধরনের বেসিক কলাকৌশল গুলো আলোচনা করা হয়েছে। ডাউনলোড করলেই বুজতে পারবেন।



বাংলায় Tense - Learning Tenses



ইংরেজি বলতে ও লিখতে গেলে Tense ছাড়া কোন সুযোগ নেই। যার Tense এ দক্ষতা যত ভাল সে ততই ইংরেজিতে দক্ষ। আর এই Tense নিয়ে বানানো হয়েছে এই অ্যাপ। যেখানে Tense কে খুব স্বাবলিল ভাবে উপস্থাপন করা হয়েছে।

                                          

 ১৫ দিনেই ইংরেজি শিখুন



 এই অ্যাপ টিতে ইংরেজি শিখতে আপনার প্রত্তেক্টি চ্যাপ্টার ভালো করে অনুশিলন করতে হবে। যদি এই অ্যাপটি ভালোমত ফলো করতে পারেন; তবে ১৫ দিনেই বেশ সহজে ইংরেজি শিখে নিতে পারবেন।

                                          

বিঃ দ্রঃ ডাউনলোড করার আগে টিক চিন্হটি উটিয়ে দিয়ে, তারপর ডাউনলোড অপসনে ক্লিক করুন।


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon