কি Launcher খুজছেন? নিয়ে নিন ২০১৫ সালের টপে থাকা ৫টি Launcher

আপনাদের জন্য নিয়ে আসলাম ২০১৫ সালে টপে থাকা ৫টি এন্ড্রয়েড লাউঞ্চার।

এন্ড্রয়েড স্মার্টফোনকে কাস্টমাইজ করার জন্য আমরা নানা রকম লঞ্চার ব্যবহার করে থাকি। এসব লঞ্চার দ্বার হোমস্ক্রীন, এপ ড্রয়ার, উইজেটকে ভিন্ন রুপ দেয়া যায় নিমিষেই। এন্ড্রয়েড জগতে অনেক লঞ্চার আছে। প্রতিটির আছে ভিন্ন ভিন্ন  আকর্ষণীয় সব ফিচার। আসুন দেখে নিই কিছু এন্ড্রয়েড লঞ্চার!

Next Launcher:

3D  লঞ্চার গুলোর মধ্যে Next Launcher সবার সেরা! এই লঞ্চার 3D লঞ্চার সম্পর্কে আপনার ধারনা পুরোপুরি পাল্টে দিবে। যারা নিজের ফোনকে 3D দারুণ ও ভিন্নধর্মী লুক দিতে চান তারা ইউজ করতে পারেন। যদিও ফ্রি ভার্সনে সব  ফিচার পাওয়া যাবেনা। পেইড ভার্সনে সব ফিচারই উপভোগ করা যাবে।



Next Launcher ডাউরেক্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Nova Launcher:

এন্ড্রয়েড জগতে সবচেয়ে  জনপ্রিয় লঞ্চার বলা যায় Nova Launcher  কে! পাঁচ মিলিয়নের মত ইন্সটল আর ৪.৭ রেটিং  আছে এর ঝুলিতে। Nova Launcher অনেকটা Apex এর মতই। ফাংশানালিটি অনেকটা একই রকম। তবুও এর কিছু নিজস্ব অপশন রয়েছে।



Nova Launcher ডাউরেক্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Action Launcher:

Action Launcher এন্ড্রয়েড জগতে নতুন হলেও অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। খুব কম সময়েই প্রায় দশ লাখ বার ইন্সটল হয়েছে এবং প্লে স্টোর রেটিং ৪.৫/৫। এটা একটা ওয়ান স্ক্রিন লঞ্চার। এতে রয়েছে অনেক কাস্টোমাইজেশন এর সুবিধা। আরো রয়েছে শাটার উইজেট এর মত কিছু অপশন।



Action Launcher ডাউরেক্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Buzz Launcher:

Android এর লঞ্চারগুলোর মাঝে একটু ভিন্নধর্মী লঞ্চার হল Buzz. এটিও প্রায় এক মিলিয়নের মত ইন্সটল হয়েছে এবং যার প্লে স্টোর রেটিংঃ ৪.৪/৫। Buzz এর একটি দারুণ ব্যাপার আছে। অন্য Buzz ইউজারদের কাস্টোমাইজ করা হোমস্ক্রিন আপনি ইউজ করতে পারবেন। তাই আপনাকে আর কষ্ট করে নিজের হোম সাজাতে হবেনা। অন্যান্য ইউজারদের করা দারুণ দারুণ দারুণ হোম বাজ কমিউনিটি থেকে ডাউনলোড করে নিলেই হল। ফোনকে ইউনিক লুক দিতে চাইলে Buzz Launcher  অতুলনীয়!



Buzz launcher ডাউরেক্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 

Apex launcher :

Apex Launcher  বর্তমানে একটি জনপ্রিয় লঞ্চার। এক মিলিয়নেরও বেশিবার ইন্সটল করা হয়েছে শুধুমাত্র প্লে স্টোর থেকেই! আর রেটিং ও খুব  ভাল, ৪.৫/৫ ! অন্যান্য লঞ্চারের মতই এতে আছে নানা কাস্টোমাইজেশন এর সুবিধা। যেমনঃ হোম ও এপ ড্রয়ার কন্ট্রোল, জেসচার সেটিং, ট্রাইন্সিশন ইফেক্ট ইত্যাদি। শুধু তাই নয়, আছে অনেক থিম আর আইকন প্যাক ইউজ করার সুবিধা। এর একটি পেইড ভার্সনও আছে যাতে আরো কিছু সুবিধা যোগ করা হয়েছে।



Apex launcher ডাউরেক্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon