১২০০ (১৫ ডলার) টাকা মূল্যের জনপ্রিয় OfficeSuite 8 + PDF Editor এর সর্বশেষ প্রিমিয়াম ভার্সন ফ্রীতে নিয়ে নিন।

এন্ড্রয়েড নিয়মিত ব্যবহার করেন অথচ Officesuit এর নাম শুনেন নি এমন মানুষ খুব একটা পাওয়া যাবেনা।কলেজ ভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রীদের জন্য মাস্ট হ্যাভ একটি অ্যাপ এটি।এছাড়া এটি অনেক কাজে ব্যবহার হয় যা বিস্তারিত লিখতে গেলে বিশাল একটি আর্টিকেল হয়ে যাবে!!চলুন এর কিছু গুরুত্বপূর্ণ ফিচার দেখে নেই।
.
>>Officesuit দ্বারা আপনি খুব সহজেই পাওয়ারপয়েন্ট এর কাজ করতে পারবেন এছাড়া ওয়ার্ড এক্সেল ভিউ,ইডিট,মেইক করা,ডকুমেন্ট পিডিএফ এ কনভার্ট করা এছাড়া বিভিন্ন ফাইল ম্যানেজ করা যাবে এই অ্যাপ দ্বারাই।
.

>>অফিসের কাজের বিভিন্ন অ্যাটাচমেন্ট তৈরি+ইডিট করা সহ বিভিন DOC, DOCX, DOCM, XLS, XLSX, XLSM,
PPT, PPTX, PPS, PPSX, PPTM, PPSM. ফরম্যাটের ফাইল গুলো খুব সহজেই মেইক,ইডিট করতে পারবেন।
.
>>পিডিএফ বই পড়ার জন্য আদর্শ অ্যাপ হতে পারে এটি।এছাড়া পিডিএফ ক্যামেরা দিয়ে যেকোন ছবি তুলে সেটাকে পিডিএফ ফাইলে কনভার্ট করতে পারবেন।জাস্ট ক্লিক টু পিডিএফ!!


>>যেকোন ফাইল তৈরি করে সেটা সংরক্ষণ করে রাখা।এছাড়া বিশ্বের প্রায় ৫৬ টি ভাষার মাধ্যমে কাজ করতে পারবেন এবং যেকোন ফাইল সিকিউরিটি কোড দিয়ে লক করেও রাখতে পারবেন
.
>>যেকোন এক্সেল এ কাজ করার সময় ফিল্টার অ্যাটাচ করা থেকে শুরু করে ইমেজ অ্যাড বা ক্যামেরার ব্যবহার,চার্ট ইডিট করা এবং সেটাকে CSV ফরম্যাটে সেইভ করতে পারবেন!!
.
*Officesuit ফ্রী ভার্সনে এতো ফিচার ছিলোনা কিন্তু এটা যেহেতু প্রিমিয়াম ভার্সন এবং যেহেতু সব আনলক করা সেহেতু দেরি না করে এক্ষুণি ডাউনলোড করে নিন নতুন ইউজার ইন্টারফেস সমৃদ্ধ ১৫ ডলারের Office suit pro+Pdf editor একদম ফ্রীতে!!!
.
ডাউনলোড লিংক: 

 Download link 


কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon