নিয়ে নিন Max Player HD আর উপভোগ করুন মোবাইলে ভিডিও/মুভি দেখার আসল স্বাদ!

আজ আপনাদের সাথে একটি কাজের জিনিস শেয়ার করব।
আজ আমি আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব তা শিরোনামেই বলে দেওয়া হয়েছে।এখন আপনাদের সাথে Max Player HD নামের অসাধারন ভিডিও প্লেয়ারটির বিভিন্ন এডভান্স সিস্টেম গুলো নিয়ে আলোচনা করব।
গুগল প্লে স্টোর লিঙ্কঃ Max Player HD
নাম দেখেই বোঝা যাচ্ছে, এটি একটি HD ভিডিও প্লেয়ার। এতে 1080p রেজুলেশনের পর্যন্ত ভিডিও প্লে করা যায়। এছাড়াও এতে রয়েছে যেকোনো ভিডিও গান অডিওতে প্লে করার সুবিধা,মুভি/গানের Subtitle ডাউনলোড ও অ্যাড করার সুবিধা, ইকুয়েলাইজার, স্মুথ ভিডিও প্লে, নাইট মুড, ভিডিও লকার সহ আরও বিভিন্ন ধরনের ফাংশন। এই ভিডিও প্লেয়ারটিতে avi,3gp, mp4, m4v, wmv,rmvb, mkv, ts, mpg,flv, rtmp সহ যেকোনো ফরম্যাটের ভিডিও সরাসরি প্লে করতে পারবেন।
এতে যখন আপনি প্রথম ভিডিওটি প্লে করবেন তখনই আপনাকে নিচের মত একটি Tips স্ক্রীনের মাধ্যমে সব কিছু বলে দেওয়া হবে।
এর Equalizer অপশনটির মাধ্যমে আপনি আপনার ইচ্ছেমত গান বা মুভির ভলিউম কন্ট্রোল করতে পারবেন।এতে রয়েছে ১৮ ধরনের ভলিউম কন্ট্রোলের সুবিধা!
এই ভিডিও প্লেয়ারটির যে জিনিসটি আমার সবচেয়ে ভাল লেগেছে তা হল এর অ্যাডভান্স ফাংশন গুলো এবং এর Hardware Acceleration অপশনটি। যার মাধ্যমে আপনি আপনার ভিডিও প্লেয়ারের পারফরমেন্স বাড়াতে বা কমাতে পারবেন খুব সহজেই।আর দেরি না করে আপনিও ব্যবহার করে দেখুন, আমি হলফ করে বলব এই ভিডিও প্লেয়ারটি অন্য যেকোনো ভিডিও প্লেয়ারের চাইতে ভাল এবং এডভান্স।

টিউনটি পরে আপনার ভাল লেগে থাকলে অবশ্যই মতামত দিতে ভুলবেন না যেন। ধৈর্য সহকারে টিউনটি পড়বার জন্য আবারও ধন্যবাদ।

ডাউনলোড করতে সমস্যা হলে বা ডাউনলোড করতে না পারলে এখানে দেখুন কিভাবে ডাউনলোড করতে হয়?

কমেন্ট করার জন্য ধন্যবাদ। Conversion Conversion Emoticon Emoticon